RETURN AND REFUND POLICY

রিফান্ড পলিসি


ডেলিভারি পদ্ধতি এবং সময়

আমরা ডেলিভারির জন্য ৩য় পক্ষ, কুরিয়ার পরিষেবা ব্যবহার করি তাই আমাদের ডেলিভারি পদ্ধতি এবং সময় এই পরিষেবা প্রদানকারীর উপর নির্ভর করবে এবং সেই অনুযায়ী পরিবর্তন হতে পারে। ঢাকা মেট্রোপলিটন সিটির ভিতরে ডেলিভারি সময় ৩-৫ দিন এবং ঢাকার বাইরে ৫-৭ দিন লাগতে পারে। ছুটির দিন, লকডাউন, কারফিউ, প্রাকৃতিক দুর্যোগ, সরকারী ছুটি ইত্যাদি জরুরি অবস্থার ক্ষেত্রে সর্বোচ্চ ডেলিভারি সময় ১০ দিন পর্যন্ত হতে পারে। 

পণ্য প্রাপ্তির ৭দিনের মধ্যে যথাযথ কারণ দেখিয়ে পণ্য রিটার্ন করা যাবে। পণ্যটি যদি ফেরত যোগ্য হয় তাহলে অবশ্যই পণ্যটি অক্ষত থাকতে হবে অর্থাৎ আপনি যে অবস্থায় পণ্যটি পেয়েছেন, অব্যবহৃত, ট্যাগ সহ (যদি থাকে) এবং এর আসল প্যাকেজিংয়ে সহ ফেরত দিতে হবে। সেইসাথে পণ্যটি ক্রয়ের রসিদ বা প্রমাণও দেখাতে হবে। ফেরত প্রক্রিয়া শুরু করতে আপনি আমাদের সাথে ওয়েইসাইটে চ্যাট অথবা ইমেইল babbyblissbd@gmail.com এর মাধ্যমে যোগাযোগ করতে পারেন। আপনার রিটার্ন রিকোয়েস্ট গ্রহণ করা হলে আমরা আপনাকে একটি রিটার্ন শিপিং লেবেল পাঠাবো, সেইসাথে কীভাবে এবং কোথায় আপনার প্যাকেজ পাঠাতে হবে তার নির্দেশাবলি প্রদান করবো। রিটার্ন রিকোয়েস্ট না করে আমাদের কাছে পণ্য পাঠানো হলে তা গ্রহণযোগ্য হবেনা।


রিফান্ডস 

আমরা ক্যাশ অন ডেলিভারি পণ্যের মূল্য ফেরত দেইনা কেননা এই ডেলিভারি প্রক্রিয়ায় পণ্যটি যাচাই করে নেওয়ার সুবিধা থাকে। প্রিপেইড অর্ডারের ক্ষেত্রে আমরা একবার আপনার রিটার্নকৃত পণ্য গ্রহণ ও পরিদর্শন করার পর আপনাকে অবহিত করবো এবং ফেরত অনুমোদিত হয়েছে কিনা তা আপনাকে জানাবো। অনুমোদিত হলে, আপনাকে আপনার পুরো টাকাটি ফেরত দেওয়া হবে। অনুগ্রহপূর্বক মনে রাখবেন, আপনার ব্যাংক, বিকাশ বা ক্রেডিট কার্ড রিফান্ডটি প্রসেস করতে কিছু সময় নিতে পারে। সেক্ষেত্রে একটু ধৈর্য ধরে অপেক্ষা করুন।


এক্সচেঞ্জ বা বিনিময় 

আপনি যদি সঠিক পণ্য না পেয়ে থাকেন তাহলে দ্রুত পণ্যটি ফেরত পাঠিয়ে দিন। আপনার ফেরতকৃত পণ্যটি আমরা গ্রহণ করলে নতুন করে আবার পছন্দের পণ্যটি ক্রয় করুন (আপনার বিনিময় অনুরোধটি বৈধ এবং Baby Bliss দ্বারা সম্মত হতে হবে)।


ক্ষতি এবং সমস্যা

আপনার অর্ডারটি আপনার দ্বারপ্রান্তে পৌছে দিতে আমরা ৩য় পক্ষ, কুরিয়ার পরিষেবা ব্যবহার করি। অনুগ্রহপূর্বক, অর্ডারটি হাতে পাওয়া মাত্রই তা পর্যবেক্ষণ করুন এবং পণ্যটি ত্রুটিপূর্ণ হলে বা আপনাকে ভুল পণ্য প্রেরণ করা হলে অবিলম্বে আমাদের সাথে যোগাযোগ করুন, যেন আমরা সমস্যাটি মূল্যায়ন করতে পারি এবং সমস্যাটার সমাধান করতে পারি। যেকোন অভিযোগ বা সহায়তার জন্য অবিলম্বে আমাদের সাথে যোগাযোগ করুন +8801707708004, চ্যাটের মাধ্যমে  Facebook  বা ইমেইল babbyblissbd@gmail.com

পণ্যের কোন ত্রুটি থাকলে, ভুল পণ্য প্রেরণ করা হলে অথবা পণ্য আপনার পছন্দমত না হলে পার্সেল বা কুরিয়ার গ্রহণ করবেন না। যেকোন অভিযোগ বা সহায়তার জন্য অবিলম্বে আমাদের সাথে +8801707708004 এ যোগাযোগ করুন, চ্যাটের মাধ্যমে  Facebook  বা ইমেইল babbyblissbd@gmail.com এ একটি ইমেল পাঠান।


ব্যতিক্রম/অ-ফেরতযোগ্য আইটেম

পচনশীল পণ্য (যেমনঃ খাদ্য, ফুল বা গাছের চারা) পণ্য ফেরত যোগ্য নয়। কোন নির্দিষ্ট পণ্য নিয়ে আপনার কোন জিজ্ঞাসা থাকলে অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন। মনে রাখবেন, বিক্রিত পণ্য, কন্টেস্ট , অফার, উপহার সামগ্রী বা উপহার কার্ডের রিটার্ন গ্রহণ করা হয়না।

আমরা যদি প্রতারণামূলক কোন কাজ বা বিভ্রান্তিকর দাবি সন্দেহ করি তাহলে রিটার্ন / রিটার্ন এন্ড এক্সচেঞ্জ অস্বীকার করার অধিকার সংরক্ষণ করি। যেকোন রিটার্ন, রিফান্ড বা বিনিময় প্রক্রিয়ার ক্ষেত্রে আমাদের বিশেষজ্ঞদের দল সূক্ষ্মভাবে যাচাইয়ের ভিত্তিতে অনুমোদিত প্রদান করবে।

আপনার রিটার্ন সংক্রান্ত যেকোন ধরনের প্রশ্নের উত্তর পেতে Facebook  বা ইমেইল babbyblissbd@gmail.com এ  যোগাযোগ করুন।